শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন

ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন

Exif_JPEG_420

ফিজিক্যাল খেলোয়ারদের লালমনিরহাটের এই প্রথম বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে- সিরিজের দুই দলের অধিনায়কের সংবাদ সম্মেলন করে তাদের অবস্থান জানান দেন।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ৮টা ৩০মিনিটে লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়াম হলরুমে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজের টি টুয়েন্টি ভারত টিমের অধিনায়ক জয়তি রাম ও বাংলাদেশ টিমের অধিনায়ক মাহবুব। এ সময় ওয়ানডে ভারত টিমের অধিনায়ক ভাসনাথ ও বাংলাদেশ টিমের শিহাব উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে ভারত টিমের অধিনায়ক জয়তি রাম বলেন, সাধারণ খেলায় দেখবেন কেউ ইনজুরি হলে তাদের খেলতে দেওয়া হয় না। আর আমাদের কারও তো পুরো একটা হাত নেই। তাহলে আমাদের খেলার প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা কতটা বড়।

 

তিনি আরও বলেন, বাংলাদেশের লালমনিরহাটে ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজে খেলতে পেরে তারা সত্যি গর্বিত।

 

বাংলাদেশ টিমের অধিনায়ক মাহবুব বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় এই খেলাই তার উদাহরণ, সকলের সহযোগিতা নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি, ভারত টিমের ধন্যবাদ জানিয়ে সকলকে খেলা দেখবার আহবান জানান।

 

সংবাদ সম্মেলনে সমাপনী বক্তব্য রাখেন ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের সভাপতি রেজাউল করিম স্বপন। এ সময় ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন সহ-সভাপতি আবু জাহেদ ভুট্টুু, রবিউল ইসলাম আউয়াল, সাধারণ সম্পাদক মুহিন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ যে, লালমনিরহাট জেলা শহরের শেখ কামাল স্টেডিয়ামে সিরিজ খেলা ১৩ অক্টোবর থেকে ১৮ অক্টোবর চলবে ২০২৩ পর্যন্ত চলবে। তবে বৈরী আবহাওয়ার কারণে খেলার সময় পরিবর্তন হতে পারে। এই খেলায় অংশগ্রহণ করছেন বোর্ড অব ডিজাবেল ক্রিকেট এ্যাসোসিয়েশন, হায়দারাবাদ, ভারত ও ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জ ক্রিকেট টিম, লালমনিরহাট। সিরিজে ২টি এক দিনের ও ৩টি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ চলমান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone